1. ataullaharif1988@gmail.com : Ataullah : Mohammed Ataullah
  2. editor@feninews24.com : Feni News24 : Feni News24
  3. ahsanabid321@gmail.com : Staff Correspondent : Staff Correspondent
  4. fuhadhello1@gmail.com : Fahad Bhuiyan : Fahad Bhuiyan
  5. mdabid9697@gmail.com : Md Abid : Md Abid
  6. Morshedbd90.mm@gmail.com : Morshed Hamdan : Morshed Hamdan
  7. mohammedsharid@gmail.com : Mohammed Sharid : Mohammed Sharid
  8. uddinmisbah912@gmail.com : Misbah Uddin : Misbah Uddin
নোয়াখালীর একলাশপুরে গ্রামে গৃহবধূকে ধর্ষণ, বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল, আটক-১ - Feninews24 | ফেনী নিউজ টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে আমজাদহাটে বিক্ষোভ, ফ্রান্সের পতাকায় আগুন ফেনীতে স্বাস্থ্য ব্যবস্থাপনায় বেসরকারী খাতের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত কম বয়সী ফুটবল প্রফেশনাল কোচ হতে যাচ্ছে মানিকছড়ি উপজেলার ইমরান হোসেন ইমন চলমান ধর্ষণ বিরোধী এবং লং মার্চ নিয়ে ফেনী জেলা ছাত্রলীগের সংবাদ সম্মেলন “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” সংগঠনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধার সন্তান জালাল উদ্দিন চৌধুরী পাপ্পু কে ফুলের শুভেচ্ছা সোনাগাজী উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ৪ বছর ধরে ন্যায়বিচারের আশায় পার্বতীপুরের এমাজ উদ্দীন “বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম” ফেনী জেলার পূর্ণাঙ্গ কমিটিতে আবেদন প্রক্রিয়া “আমরা মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড” ফেনী শাখার সভাপতি নির্বাচিত হন ‘মোর্শেদ হামদান’, ফুলেল শুভেচ্ছা ফেনীতে বিশ্ব শিশু দিবস সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত

নোয়াখালীর একলাশপুরে গ্রামে গৃহবধূকে ধর্ষণ, বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ভাইরাল, আটক-১

  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১১০৩ বার

মোঃনাজিম উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি।

নোয়াখালীর বেগমগঞ্জে মধ্যযুগীয় কায়দায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরে ধর্ষণ করে বিবস্ত্র করে নির্যাতন করেছে স্থানীয় বখাটে একদল যুবক। এখানেই শেষ নয়, শেষে নির্যাতিতা ওই গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে তার ভিডিও চিত্র ধারণ করে।

রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ঐ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ পেলে ইতিমধ্যে তা ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের।

ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা গণধর্ষিতা গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখলে পুরো ঘটনা থেকে যায় স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে। বর্তমানে নির্যাতিতা ওই পরিবারের বসত ঘরে তালা ঝুলছে, ভুক্তভোগি পরিবার নিখোঁজ রয়েছে।

স্থানীয়রা জানায়, খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ রোববার বিকেল ৪টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত এক যুবককে আটক করে। আটককৃত, আব্দুর রহীম (২৭) একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের হাড়িধন বাড়ির বাসিন্দা।

স্থানীয়রা বলছে, গত মাসের (২ সেপ্টেম্বর) উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের অভিযোগ, ওই গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে। ভয়ে গণধর্ষিতার পরিবার এ নিয়ে কথা বলতে অনীহা প্রকাশ করে। তাই ঘটনার ৩২ দিন অতিবাহিত হলেও ভুক্তভোগি পরিবার এ ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করতে পারেনি।
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হারুন উর রশীদ জানান, পুলিশ বতর্মানে ঘটনাস্থলে রয়েছে।

এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ভিকটিমের ঘরে তালা ঝুলছে, ওই গৃহবধূকে তার বসত ঘরে পাওয়া যায়নি। ভিকটিমকে পাওয়া গেলে জানা যাবে এটি গণধর্ষণ না নির্যাতনের ঘটনা।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারে এবং নির্যাতিতা পরিবারকে উদ্ধারে জেলা পুলিশের ৫টি ইউনিট মাঠে কাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2020

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Theme Downlaod From ThemesBazar.Com